Dr. Neem on Daraz
Victory Day

বাহুবলে পুলিশের ধাওয়ায় সিএনজি উল্টে চালক নিহত


আগামী নিউজ | মোহাম্মদ শাহ আলম, হবিগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ১২:৫৭ পিএম বাহুবলে পুলিশের ধাওয়ায় সিএনজি উল্টে চালক নিহত

হবিগঞ্জঃ বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে হাইওয়ে পুলিশের ধাওয়ায় সিএনজি খাদে পড়ে চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন।

এ ঘটনায় বিক্ষোব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে। এ সময় একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা। পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহত ও আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আলমগীর কবির।

তিনি জানান, সিএনজি চালিত অটোরিকশা মহাসড়কে চলাচলে হাইকোর্টের নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু এরপরও কিছু সিএনজি মহাসড়কে ধাপিয়ে বেড়াচ্ছে। প্রায় সময়ই হাইওয়ে পুলিশ সিএনজি অটোরিকশা আটক করে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কে উঠার কারণে একটি অটোরিকশাকে ধাওয়া করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টহল দল। এ সময় সিএনজি অটোরিকশাটি দ্রুত পালাতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ৫ যাত্রী। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, ঘটনার পর বিক্ষোব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে। এ সময় তারা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। মহাসড়ক অবরোধের কারণে রাস্তার দুইপাশে শত শত যানবাহন আটকা পড়েছে। পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে বলেও জানান ওসি।

আগামীনিউজ/এএস