Dr. Neem on Daraz
Victory Day

গণভবনের কাছ থেকে ২ ভুয়া এসএসএফ গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১, ১০:০২ এএম আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২১, ১২:২৮ পিএম গণভবনের কাছ  থেকে ২ ভুয়া এসএসএফ গ্রেফতার
ঢাকাঃ স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) এর কর্মকর্তা হিসেবে ভুয়া পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 
রোববার সকালে প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনের কাছ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-নাছির উদ্দিন বুলবুল (২৯) ও মনির হোসেন (৩২)।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশী জানান, এসএসএফের সহকারী পরিচালক পরিচয় দিয়ে সাধারণ মানুষকে হয়রানীর অভিযোগে বুলবুলকে আটক করতে গেলে তখনও সে নিজেকে এসএসএফের সহকারী পরিচালক পরিচয় দেয়। আর মনির তার সহযোগী হিসেবে কাজ করে। 

বুলবুলকে আটকের পর মিরপুরের দারুস সালাম এলাকায় তার বাসায় অভিযান চালায় পুলিশ। সেখানে বিভিন্ন ধরনের পাঁচটি ভুয়া পরিচয়পত্রের পাশাপাশি ১৫টি মোবাইল ফোনের সিম কার্ড, ২৯টি দামী ঘড়ি, ২১টি চশমা, বিভিন্ন ব্যাংকের চেক বই ও জমির দলিল জব্দ করা হয়। 

এস্এসএফ কর্মকর্তার ভুয়া পরিচয়ে জমি-জমার বিবাদ মীমাংসা ও চাকরী দেওয়ার কথা বলে প্রতারণার পাশাপাশি বিয়ের প্রলোভন দেখিয়ে নারীদের সাথে সম্পর্ক করে তাদের কাছ থেকেও অর্থ হাতিয়ে নিত সে।  

আগামীনিউজ/এসডি