Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় জাল টাকাসহ গ্রেপ্তার ১


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ০৫:০০ পিএম বগুড়ায় জাল টাকাসহ গ্রেপ্তার ১

বগুড়াঃ জেলার শেরপুরে তিন লক্ষ টাকা মুল্যমানের জাল টাকাসহ আফজাল হোসেন সরকার (৫৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ বগুড়ার স্পেশাল কোম্পানী।

রবিবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে র‌্যাব-১২ বগুড়ার ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৭টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ঝাঁজর উত্তরপাড়া গ্রামের ইব্রাহিমের বাড়ির উত্তর পার্শ্বে কাচাঁ রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আফজাল হোসেন শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌড় নতুনপাড়া গ্রামের আলহাজ্ব আবুল হোসেন সরকারের ছেলে।

র‌্যাব-১২ বগুড়ার স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার স্বজল কুমার সরকার জানান, অভিযানকালে তার  নিকট থেকে ১ হাজার টাকার নোটের তিন বান্ডিল জাল টাকা, ১টি মোবাইল ও ১টি সিম কার্ড জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

আগামীনিউজ/এএস