Dr. Neem on Daraz
Victory Day

কুমারখালী পৌরসভার মেয়র হলেন সামছুজ্জামান


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১, ০৭:৩১ পিএম কুমারখালী পৌরসভার মেয়র হলেন সামছুজ্জামান
কুষ্টিয়াঃ জেলার কুমারখালী পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. সামছুজ্জামান অরুন (নৌকা প্রতীক)। তিনি পেয়েছেন ১০ হাজার ১১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আনিসুর রহমান বিশ্বাস লালু (ধানের শীষ) পেয়েছেন ২ হাজার ৯৬ ভোট।
 
শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৯টি ওয়ার্ডের  ৯টি কেন্দ্রে ৫৮টি বুথে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইবিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। ভোট শেষে রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।
 
কুমারখালী পৌর নির্বাচনের  রিটার্নিং কর্মকর্তা আবু আনছার  জানান, নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সামছুজ্জামান অরুন  ১০ হাজার ১১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আনিসুর রহমান  বিশ্বাস লালু পেয়েছেন ২ হাজার ৯৬ ভোট।
 
কুমারখালী পৌরসভায় মেয়র পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দিদ্বতা করেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সামছুজ্জামান অরুন (নৌকা) ও বিএনপি মনোনীত প্রার্থী আনিসুর রহমান লালু (ধানের শীষ)। পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯৯০ তার মধ্যে ভোট দাতা ১২ হাজার ২০৬।
 
আগামীনিউজ/এএস