Dr. Neem on Daraz
Victory Day

বালিয়াকান্দিতে স্বাস্থ্য উপকরণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান-ইউএনও


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২০, ০৬:২৪ পিএম আপডেট: নভেম্বর ১৮, ২০২০, ১২:১০ এএম বালিয়াকান্দিতে স্বাস্থ্য উপকরণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান-ইউএনও

রাজবাড়ীঃ করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় রাজবাড়ীর বালিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা প্রতিরোধে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা।

মঙ্গলবার বিকালে উপজেলার বহরপুর বাজার ও বারুগ্রাম আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীদের মাঝে তিন শতাধিক মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
 
এসময় বহরপুর বাজার ও আবাসন প্রকল্পের বাসিন্দারের করোনাকালীন সময়ে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণ ও সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশনা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার।
উপজেলার নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, মন্ত্রীপরিষদ সচিব স্যারের নির্দেশনায় করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলার জন্য জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, সাবান ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।
 
এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় হালদার, এনজিও প্রতিনিধিগণ ও বহরপুর বাজার সমিতির সভাপতি সহ বাজার ব্যাবসায়ীরা উপস্থিত ছিলেন।
 
আগামীনিউজ/এএস