Dr. Neem on Daraz
Victory Day

স্কুলছাত্রী এক ঘণ্টার জন্য পুলিশ সুপার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২০, ০৬:৪১ পিএম স্কুলছাত্রী এক ঘণ্টার জন্য পুলিশ সুপার

ভোলাঃ বুধবার (২৮ অক্টোবর) বেলা ১১টার দিকে তাসনিম আজিজ রিমি (১৫) নামে এক স্কুলছাত্রীকে ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এক ঘণ্টার জন্য ভোলা পুলিশ সুপারের দায়িত্ব দেন। ‘মেয়ে আমি সমানে সমান অনলাইন স্বাধীনতা’ এ স্লোগান নিয়ে ন্যাশনাল চিলড্রেনস টাস্কফোর্স (এনসিটিএফ) ও প্লান ইন্টারন্যাশনালের আয়োজনে এক অনুষ্ঠানে এ দায়িত্ব দেয়া হয় তাকে।

তাসনিম আজিজ রিমি ভোলা পৌর ১নং ওয়ার্ডের ইলিশা বাসস্টান্ড এলাকার একজন ব্যবসায়ী তারেক আব্দুল আজিজের মেয়ে ও ভোলা সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

রিমির মা মরিয়ম বেগম ভোলা সদর উপজেলার বাপ্তা ভোটের ঘর এলাকার নাসরিন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। এক ভাই ও এক বোনের মধ্যে রিমি ছোট। তার বড় ভাই তাহসিন আজিজ রিমন পটুয়াখালীতে একটি কলেজে মাস্টার্স করছেন।

তাসনিম আজিজ রিমি জানান, ভোলা জেলাকে নারী ও শিশুবান্ধব জেলায় রূপান্তরিত করে ধর্ষণ, ইভটিজিংসহ সব ধরনের অপরাধমুক্ত করতে আমি প্রস্তাবনা দিয়েছি। এটা বাস্তবায়ন করতে পারলে সারাদেশের ৬৪ জেলার মধ্যে ভোলা জেলা অপরাধমুক্ত ও শান্তিপ্রিয় জেলা হিসেবে রোল মডেলে পরিণত হবে।

ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ভোলা জেলাকে সব ধরনের অপরাধমুক্ত করতে আমরা কাজ করে যাচ্ছি। সকল ঘটনাকে আমরা অধিক গুরুত্ব দিয়ে দেখছি। আশা করি সকলের সহযোগিতায় আমরা অনেক দূর এগিয়ে যাব।

আগামীনিউজ/এএস