Dr. Neem on Daraz
Victory Day

মেসির জন্য বাজেট ২৬০ মিলিয়ন ইউরো


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৩১, ২০২০, ০৫:৫৬ পিএম আপডেট: জুলাই ৩১, ২০২০, ০৫:৫৭ পিএম মেসির জন্য বাজেট ২৬০ মিলিয়ন ইউরো

বার্সেলোনার সঙ্গে আগামী বছরের জুনে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। মেয়াওেদর শেষেই দলে ভেড়াতে সংকল্পবদ্ধ ইতালির ক্লাব ইন্টার মিলান।এই আর্জেন্টাইন তারকার সঙ্গে চুক্তির জন্য ২৬০ মিলিয়ন ইউরো বরাদ্দও রেখেছে ইন্টার।

বার্সেলোনা অবশ্য মেসির সঙ্গে নতুন চুক্তি করতে পারবেন বলে আশাবাদী। কিন্তু ক্লাবটির সঙ্গে এক বছরের মতো চুক্তি থাকা স্বত্ত্বেও মেসি নতুন করে সই করছেন না। তাতেই যত গুঞ্জন। ইন্টার মিলান তাই আগামী বছর পর্যন্ত এভাবেই মেসিকে দলে পাওয়ার জন্য এবং তাদের স্বপ্ন পূরণ করার জন্য লেগে থাকবে।

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না।ক্লাব প্রেসিডেন্ট মারিও বার্তামেউয়ের সঙ্গে তার সম্পর্ক শীতল হয়েছে। এরিক আবিদালের সঙ্গেও সম্পর্ক তিক্ততার পর্যায়ে পড়েছে। কোচ কিকে সেতিয়েনের সঙ্গে নতুন সম্পর্ক গড়ে ওঠেনি। ওদিকে নেইমারকে আবার বার্সেলোনায় ফেরাতে না পারা। পছন্দের কোচ দলে আনতে না পারা সব মিলিয়ে মেসির বার্সা ছাড়ার গুঞ্জন বিশ্বাস যোগ্যতা অর্জন করেছে।

 

আগামীনিউজ/এএস