Dr. Neem on Daraz
Victory Day

সঠিক সিদ্ধান্তের অভাবে জটিল হয়েছে পরিস্থিতি:  মির্জা ফখরুল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জুন ২৮, ২০২০, ০২:১৭ পিএম সঠিক সিদ্ধান্তের অভাবে জটিল হয়েছে পরিস্থিতি:  মির্জা ফখরুল

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, ঠিক সময়ে, সরকারের সঠিক সিদ্ধান্তের অভাবে জটিল হয়েছে দেশের করোনা পরিস্থিতি। 

রোববার (২৮ জুন) রাজধানীর নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় জাতীয়তাবাদী হোমিওপ্যাথি দলের উদ্যোগে হোমিওপ্যাথিক করোনা ভাইরাস প্রতিশেধক ওষুধ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল উদ্বোধন শেষে তিনি এ  অভিযোগ করেন। 

এ সময় মির্জা ফখরুল বলেন, দেশের এই সময়েও দুর্নীতিতে ছেয়ে গেছে স্বাস্থ্য বিভাগ। আমাদের এই জাতির দুর্ভাগ্য যে এমন একটা সরকার এই দেশ শাসন করছে, যারা কোন নির্বাচিত সরকার নয়। যাদের কোন জবাবদিহিতা করতে হয় না। পার্লামেন্টে তারা যে বাজেট দিয়েছে সে বাজেটের আলোচনা হয়েছে মাত্র দুই তিন দিন। বিএনপির যে সকল সংসদ সদস্য রয়েছেন তারা একটি ভার্চুয়াল সংসদ করার জন্য প্রস্তাব দিয়েছিলেন কিন্তু সেটাও করা হয়নি।

বিরোধীদলের এমপিরা সংসদে বক্তব্য দিতে গেলে তাদের বাধা দেয়া হচ্ছে। এই চরম দুরবস্থার মধ্যে সারাদেশের মানুষ আজ অসহায় হয়ে গেছে। তারা কোন দিক নির্দেশনা খুঁজে পাচ্ছে না। সরকারের ভুল নীতির কারণে সমগ্র দেশে করোনা ছড়িয়ে পড়েছে।

আগামীনিউজ/এমআর