Dr. Neem on Daraz
Victory Day

সুশান্তের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেননি মুম্বাইয়ের মনোরোগ বিশেষজ্ঞ


আগামী নিউজ | বলিউডের আলোচিত অভিনেতা প্রকাশিত: জুন ২৩, ২০২০, ০১:৪১ পিএম সুশান্তের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেননি মুম্বাইয়ের মনোরোগ বিশেষজ্ঞ

ঢাকা : বলিউডের আলোচিত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ব্যক্তিজীবন নিয়ে চর্চা এখনও সরব রয়েছে। ৩৪ বছর বয়সে জনপ্রিয় এই অভিনেতার আত্মহত্যার পর আট দিন কেটে গেলেও পেশাগত জীবনের চেয়ে অনেক বেশি আলোচনা হয়েছে তার ব্যক্তি জীবন, প্রেম, বিচ্ছেদ, মনো মালিন্য নিয়ে।

সুশান্ত সিং রাজপুতের চিকিৎসক পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে জানিয়েছেন, সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে বিচ্ছেদ নিয়ে আক্ষেপ ছিল সুশান্তের। সেই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া, খবরের কাগজ, টেলিভিশনে হইচই, লেখালিখি চলছে। 

এ নিয়ে মনোরোগ বিশেষজ্ঞ চাবড়া মুম্বাই পুলিশকে বলেন, রোগীর গোপনীয়তা ভঙ্গ করা তাদের পেশায় অনৈতিক।সুশান্তের বাইপোলার ডিজ অর্ডার ছিল, এমন তথ্যও তিনি কখনও কাউকে বলেননি।  

সুশান্তের মৃত্যুর মাস ছয়েক আগে থেকে অবসাদজনিত সমস্যায় ভুগছিলেন। তিন বার মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ডাক্তার কেরশী চাবড়াকে দেখিয়েছিলেন। এইসব খবর ১৪ জুনের আত্মহত্যার পরপরই সামনে আসতে থাকে। দিন দুয়েকের মধ্যে গুঞ্জন ওঠে অবসাদের কারণ নাকি প্রেমের সম্পর্কের ব্যর্থতায় তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন।সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস
আগামীনিউজ/এসপি