Dr. Neem on Daraz
Victory Day

এবার ঈদ উপহার নিয়ে তৃতীয় লিঙ্গের পাশে নিপুণ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৩, ২০২০, ০৪:৪৭ পিএম এবার ঈদ উপহার নিয়ে তৃতীয় লিঙ্গের পাশে নিপুণ

ঢাকা: এবার তিনি তৃতীয় লিঙ্গের মানুষদের ঈদের জামা-কাপড় উপহার দিলেন নায়িকা নিপূণ। গতকাল শুক্রবার (২২ মে) নিজ ব্যবসা প্রতিষ্ঠান টিউলিপ নেইলস এন্ড স্পা লিমিটড-এর কর্মকতারা তাদের ঈদ বোনাসের কিছু অংশ সবাই মিয়ে একত্রে করে ৬০ জন হিজড়ার হাতে খাবার ও পোশাক তুলে দিয়েছেন। আর ‘নেইলস এন্ড স্পা লিমিটেড’ পরিচালক চিত্রনায়িকা নিপুণ নগদ অর্থ সহায়তা করেছেন।

নিপুন নিজের ফেসবুকে লিখেছেন, দেশে করোনাভাইরাস মহামা রী আকার ধারণ করায় খেটে খাওয়া মানুষের পাশাপাশি বিপাকে পড়েছেন তৃতীয় লিঙ্গের মানুষেরাও। বিগত পাঁচ বছর ধরেই তৃতীয় লিঙ্গের মানুষের নিয়মিত সহযোগিতা করে আসছে আমার প্রতিষ্ঠান টিউলিপ নেইলস এন্ড স্পা লিমিটেড। ঈদ-পূজা,পয়লা বৈশাখ, হ্যাপি নিউ ইয়ার বিভিন্ন উৎসবে এবং প্রায় সময়ই নিয়মিত তাদেরকে সহযোগিতা করে আসছি । করোনার এই মহামারীর সময় তাদেরকে একাধিকবার সহযোগিতা করা হয়েছে।

তিনি বলেন, আজকেও তাদেরকে কিছু বাজার নগদ অর্থ ও আমার কিছু কাপড়, যা প্রায় নতুন যা আমার সাইজে না হওয়ার কারণে একটি বার ও পরা হয়নি এবং কিছু কাপড় আমি দুই একবার ব্যবহার করেছি। এসব তাদেরকে দিয়েছি। আমি এর আগেও একবার বলেছিলাম আমাদের এরকম অল্প পুরাতন জামা কাপড় যা একেবারে নতুনের মতোই, এসব কাপড় বাসায় আলমারিতে তুলে না রেখে যাদের প্রয়োজন তাদের কে আমরা ঈদের উপহার 
 হিসেবে পাঠিয়ে দিতে পারি । আর একটি কথা বলতে চাই ,তারা তৃতীয় লিঙ্গের মানুষ হয়ে পৃথিবীতে জন্মগ্রহণ করেছেন আল্লাহতালার ইচ্ছাতেই।

নিপুন বলেন, 'আমরা শিক্ষিত সমাজ যদি তাদেরকে স্বীকৃতি না দেই তাদের পাশে যদি না দাঁড়ায় তাহলে তারা কার কাছে যাবে ?
আসুন আমরা আমাদের সামর্থমতো তাদেরকেও সহযোগিতা করি।'

আগামী নিউজ/বাবুল