Dr. Neem on Daraz
Victory Day

ঢাকা নদী বন্দরে  ২ হাজার কর্মহীনদের বিআইডব্লিউটির ঈদ উপহার বিতরণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২২, ২০২০, ০৯:০৭ পিএম ঢাকা নদী বন্দরে  ২ হাজার কর্মহীনদের বিআইডব্লিউটির ঈদ উপহার বিতরণ

ঢাকা: করোনা পরিস্থিতিতে ঢাকা নদী বন্দর কেন্দ্রীক কর্মহীন নৌশ্রমিক,কুলি, মাঝি, দিনমজুর, ভবঘুরেদের মধ্যে  ২০০০ প্যাকেট  ঈদ উপহার হিসেবে বিতরণ করেছে অভ্যন্তরীণ নৌ পরিবহণ কর্তৃপক্ষ  (বিআইডব্লিউটিএ)। 

শুক্রবার ২২ মে  ঢাতা সদরঘাটে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক ও ঢাকা নৌবন্দরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা একেএম আরিফ উদ্দিন।

তিনি জানান, করোনা পরিস্থিতিতে অাসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে বিআইডব্লিউটিএ’র পক্ষ থেকে সদরঘাটে ঢাকা নদী বন্দর টার্মিনালে কর্মহীন নৌশ্রমিক, কুলি, মাঝি, দিনমজুর, ভবঘুরে মিলে একসাথে প্রায় ২ হাজার দরিদ্র-পীড়িত নারী পুরুষের মাঝে শারীরিক দুরুত্ব বজায় রেখে সুশৃঙ্খলভাবে বিশেষ ত্রাণ সামগ্রী সম্বলিত প্রত্যেককে একটি করে ব্যাগ বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, প্রতিটি ব্যাগে আধা কেজি সেমাই, ১ কেজি গুঁড়া দুধ, ১ কেজি চিনি, ১ কেজি আটা, ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ২ টি সাবান, ২ টি মাস্কসহ নারীদের ব্যাগে একটি করে শাড়ী এবং পুরুষদের ব্যাগে একটি করে লুঙ্গি দেয়া হয়েছে।

আগামী নিউজ/ তরিকুল