Dr. Neem on Daraz
Victory Day

  ঈদে হিরো আলমের মহতি উদ্যোগ


আগামী নিউজ | বিনোদন  প্রতিবেদক প্রকাশিত: মে ২২, ২০২০, ১০:২৪ এএম   ঈদে হিরো আলমের মহতি উদ্যোগ

ঢাকা: ঈদে মহতি উদ্যোগ নিয়েছেন হিরো আলম। এবার দরিদ্র ও অসহায় পরিবারগুলোর হাতে ঈদের উপহার তুলে দিলেন আলোচিত এই অভিনেতা।  বৃহস্পতিবার দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নিজ এলাকা এরুলিয়া ইউনিয়নের তিন গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে তিনি ঈদের খাদ্যসামগ্রীর প্যাকেট পৌঁছে দেন।

হিরো আলম বলেন, আমি এরুলিয়া ইউনিয়ন থেকে নির্বাচন করেছিলাম মেম্বার পদে। হেরে গিয়েছিলাম। কিন্তু জয় পরাজয় কোনো বিষয় নয়, আমি মানুষের জন্য কাজ করতে চাই। তাই এরুলিয়া, বানদীঘি, পাগলাপূর গ্রামের অসহায় মানুষদের তালিকা করে ১০০ পরিবারের হাতে ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আমি কোনো কিছুর বিনিময়ে এসব করি না। আল্লাহ আমাকে যতটুকু সামর্থ দিয়েছে ততটুকু দিয়ে আমি মানুষের পাশে থাকতে চাই।'

বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নে আশরাফুল আলম ওরফে হিরো আলমের কেবল ব্যবসা রয়েছে। যেখান থেকে তার মাসিক আয় ৭০-৮০ হাজার টাকা। তিনি নিজের পরিবার, বাবা-মাকে দেখাশোনার পাশপাশি মানুষদের সহযোগিতা করে চলেছেন। স্থানীয়ভাবে হিরো আলম ডিশ আলম নামে পরিচিত। 

এর আগে, করোনাভাইরাসের সংকটকালে বগুড়া জেলার হতদরিদ্রদের মাঝে নিজের সামর্থ্যের মধ্যে ত্রাণ বিতরণ করেন হিরো আলম। তিনদিন ধরে বগুড়ার নন্দীগ্রাম, কাহালু ও শেরপুর এলাকার প্রায় ৫০০ পরিবারের মাঝে চাল, ডাল ও আটাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

আগামী নিউজ/বাবুল