Dr. Neem on Daraz
Victory Day

এবার তৃতীয় বিয়ের ‍‍`দাবি করলেন‍‍` মামুনুল হক


আগামী নিউজ | নিজস্ব প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০২:৪৩ পিএম
এবার তৃতীয় বিয়ের ‍‍`দাবি করলেন‍‍` মামুনুল হক

ছবি: সংগৃহীত

ঢাকাঃ তৃতীয় বিয়ের দাবি করেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক। গাজীপুরের কাপাসিয়ার বাসিন্দা এক নারীকে এক বছর আগে বিয়ে করেছেন বলে ওই নারীর ভাইয়ের কাছে দাবি করেন তিনি।

শনিবার (১০ এপ্রিল) মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় ডেকে নিয়ে ওই নারীর ভাই শাজাহান সাজুকে নিজে এই তথ্য জানান মামুনুল হক। শাজাহান সাজুর বরাতে এই তথ্য জানিয়েছে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন।
 
সংবাদমাধ্যমটিকে তিনি বলেন, মামুনুল সাহেব আমাকে ডেকে নিয়ে আমার বোনকে বিয়ের কথা জানিয়েছেন। ২০২০ সালে তিনি আমার বোনকে বিয়ে করেন বলে জানান। এ সংক্রান্ত একটি স্ট্যাম্প দেখিয়েছেন। তবে এটি কাবিননামা নয়। তৃতীয় বিয়ের বিষয়ের মন্তব্য জানতে একাধিকবার মামুনুল হকের সঙ্গে যোগাযোগ করা হলেও তার মন্তব্য জানা যায়নি।

কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার সংগে সোনারগাঁওয়ের রিসোর্ট কাণ্ডের জের কাটতে না কাটতে নতুন এই নারীর সংগে তাঁর সম্পর্কের বিষয়টি সামনে আসে শনিবার। জানা গেছে, ওই নারীর নামও জান্নাতুল ফেরদৌস। সম্প্রতি হেফাজতের বিতর্কিত এই নেতার বিরুদ্ধে ছায়া তদন্তে নেমে নতুন এই তথ্য পান একটি গোয়েন্দা সংস্থার সদস্যরা।
 
রিসোর্টকাণ্ডে জড়িত নারীর নামও জান্নাত হওয়ায় জান্নাতুল ফেরদৌস যে মামুনুল হক-এর আরেক 'প্রেমিকা' তা নিশ্চিত হতে বেশ বেগ পেতে হয়েছিলো ওই গোয়েন্দা সংস্থার সদস্যদের। যদিও অধিক তদন্তে ওই নারীর সংগে মামুনুল হক-এর 'অনৈতিক সম্পর্ক' ছিলো বলে জানতে পারেন তারা। মূলত, রিসোর্টকাণ্ডের পর ফাঁস হওয়া একটি ফোনকলের সূত্র ধরে বেরিয়ে আসে এমন চাঞ্চল্যকর তথ্য।

গোয়েন্দা সূত্র জানিয়েছে, এই জান্নাতুল ফেরদৌসও ডিভোর্সি নারী। তাকেও বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্ক স্থাপন করেছিলেন মামুনুল হক।

খোঁজ নিয়ে জানা গেছে, জান্নাতুল ফেরদৌসের গ্রামের বাড়ি গাজীপুরের কাপাসিয়ার বানার হাওলা এলাকায়। তিনি কেরানীগঞ্জের একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন। মাদ্রাসার পাশেই ভাড়া বাসায় থাকেন জান্নাতুল ফেরদৌস। ওই মহিলা মাদ্রাসার প্রধান উপদেষ্টা হেফাজতের বিতর্কিত নেতা মাওলানা মামুনুল হক। তিনিই ওই নারীকে চাকরি পাইয়ে দিয়েছেন বলে জানা গেছে। আর এর সূত্র ধরেই ওই নারীর সংগে ঘনিষ্ঠ সম্পর্ক হয় মামুনুলের।

গোয়েন্দাদের ওই তথ্যের খবর ছড়িয়ে পড়ার পর আজ ওই নারীর ভাইয়ের কাছে নিজের তৃতীয় বিয়ের খবর জানালেন মামুনুল।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে জান্নাত আরা ঝর্ণা নামে এক নারীসহ স্থানীয় লোকজনের হাতে আটক হন মামুনুল হক। বিষয়টি নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হলে জান্নাত আরাকে দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন। যদিও এর স্বপক্ষে কোনও নথিপত্র দেখাতে পারেননি তিনি। দ্বিতীয় বিয়ে নিয়ে সমালোচনার মধ্যেই মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি করলেন তিনি।

আগামীনিউজ/প্রভাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে