Dr. Neem on Daraz
Victory Day

আ.লীগ মাঠে নামলে বিএনপি রাজপথ নয়, অলিগলিও খুঁজে পাবে না: কাদের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ০৩:০৫ পিএম
আ.লীগ মাঠে নামলে বিএনপি রাজপথ নয়, অলিগলিও খুঁজে পাবে না: কাদের

ওবায়দুল কাদের। ফাইল ছবি

ঢাকাঃ আওয়ামী লীগের কর্মীরা মাঠে নামলে বিএনপি রাজপথ নয়, অলিগলিও খুঁজে পাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

শুক্রবার (১২ আগস্ট) সকালে ওবায়দুল কাদের তার বাসভবনে ব্রিফিংকালে এ কথা বলেন।

এ সময় বিএনপি পরিকল্পিতভাবে অপরাজনীতির মাধ্যমে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় বলেও মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রাজপথ কারো পৈত্রিক সম্পত্তি নয়, রাজপথ জনগণের সম্পদ, কাজেই অতীতের মতো আবারও যদি রাজপথ দখলের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয় তাহলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে।’

আওয়ামী লীগকে অচিরেই রাজপথে দেখা যাবে— এমনটা জানিয়ে ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, বিএনপি নেতারা ভাবছে রাজপথ খালি থাকবে সব সময়। আমরা আমাদের নেতাকর্মীদের এখনও সেভাবে নির্দেশ দেইনি। জেনে রাখুন, আওয়ামী লীগ রাজপথ থেকে ক্ষমতায় এসেছে। অচিরেই আওয়ামী লীগকে রাজপথে দেখতে পাবেন। আওয়ামী লীগ কর্মীরা মাঠে নামলে রাজপথ নয়, অলিগলিও খুঁজে পাবেন না।

বিএনপির হাঁকডাক লোক দেখানো, কর্মীদের চাঙ্গা রাখার অপকৌশল মাত্র, তাদের এসব ব্যর্থতা ঢাকার কৌশলী অপপ্রয়াস ছাড়া আর কিছু নয়।

বিএনপি চায় সরকারে গিয়ে আবার লুটপাটের অবাধ সুযোগ সৃষ্টি করতে, আবার হাওয়া ভবন তৈরি করে দেশের অমিত সম্ভাবনার পথ রুদ্ধ করে অন্ধকার পথে হাঁটতে— এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনগণ তাদের সে সুযোগ আর কখনও দেবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এদেশের ইতিহাসের সবচেয়ে ব্যর্থ বিরোধীদল হিসেবে বিএনপি নিজেরাই চাচ্ছে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে, দেশকে সংকটে ফেলে ঘোলা পানিতে মাছ শিকার করতে।

জনগণের প্রতি আস্থাহীন এক রাজনৈতিক দল বিএনপি মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের রাজনৈতিক মেরুদণ্ড অত্যন্ত ভঙ্গুর। বিএনপি ক্ষমতায় যেতে চায় কিন্তু নির্বাচনে যেতে ভয় পায়।

বিএনপি মহাসচিব নির্বাচিত হয়ে সংসদে যাবে না, আবার অন্যদের সংসদে পাঠাবেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির লাজ-লজ্জাও তাদের প্রতি মানুষের আস্থাহীনতার মত তলানিতে গিয়ে ঠেকেছে।

মীমাংসিত ইস্যু তত্ত্বাবধায়ক সরকার ভুলে যাওয়ার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি নেতাদের বলেন, এদেশে আর তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই। বরং আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেওয়াতেই বিএনপির মঙ্গল। সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া এসব দিবাস্বপ্ন দেখে কোনও লাভ নেই।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে