Dr. Neem on Daraz
Victory Day

৮ মাস পর দেশে ফিরলেন রওশন এরশাদ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০২:০৪ পিএম
৮ মাস পর দেশে ফিরলেন রওশন এরশাদ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ প্রায় আট মাস ব্যাংককে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

ব্যাংককস্থ বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে সোমবার (২৭ জুন) দুপুর ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিনি অবতরণ করেন। এর আগে সকালে থাই এয়ারওয়েজের বিমানে ব্যাংকক থেকে রওনা হন বিরোধী দলীয় নেতা।

রওশন এরশাদের সহকারী একান্ত সচিব মামুন হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দেশে ফেরার পর রওশন এরশাদকে সংবর্ধনা জানাতে জাপা চেয়ারম্যান জিএম কাদেরসহ দলীয় নেতাকর্মীরা বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

জানা গেছে, বর্তমানে রওশন এরশাদ শুলশানের হোটেল ওয়েস্টিনে থাকবেন। জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশন শেষে ৪ জুলাই আবার তিনি রুটিন চেকআপের জন্য ব্যাংককে যাবেন। বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মামুন হাসান এসব তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে আছেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। এর আগে দেশে প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে