Dr. Neem on Daraz
Victory Day

ঢাবিতে ফের সংঘাত, মুখোমুখি ছাত্রদল-ছাত্রলীগ


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: মে ২৬, ২০২২, ০১:২০ পিএম
ঢাবিতে ফের সংঘাত, মুখোমুখি ছাত্রদল-ছাত্রলীগ

ঢাকাঃ ঢাকা বিশ্ববিদ্যালয়-সংলগ্ন এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। হাইকোর্টের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীর এবং কার্জন হলের সামনে থেকে ছাত্রলীগের নেতাকর্মীর মিছিল নিয়ে জড়ো হলে তাদের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় উভয়পক্ষের নেতাকর্মীদের ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টাধাওয়া করতে দেখা যায়। দুই দলের নেতাকর্মীদের হাতে লাঠি, হকিস্টিক, রডও দেখা যায়।

ছাত্রলীগ নেতাকর্মীদের ধাওয়ায় ছাত্রদল নেতাকর্মীরা হাইকোর্টের ভেতরে ঢুকে পড়ে। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে হাইকোর্টের সামনে অবস্থান নেয়। ওই এলাকায় তারা দফায় দফায় বিক্ষোভ মিছিল করে।

২৩ মে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনার জের ধরে ছাত্রদলের ডাকা বিক্ষোভ কর্মসূচি ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল। আজ সকাল থেকেই ছাত্রদলকে প্রতিহত করার জন্য লাঠিসোঁটা হাতে পুরো ক্যাম্পাসে মহড়া দিতে দেখা গেছে বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের। এ সময় তাদের ছাত্রদলের বিরুদ্ধে উত্তপ্ত স্লোগান দিতেও শোনা যায়।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে