Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্বল্পন্নোত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি


আগামী নিউজ | মোখলেছুর রহমান, মাগুরা জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৭, ২০২১, ০৭:০২ পিএম
প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্বল্পন্নোত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি

ছবিঃ সংগৃহীত

মাগুরাঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, বঙ্গবন্ধু দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণে উজ্জিবিত হয়ে এদেশের মানুষ স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। সারা বিশ্বের অনবদ্য দলিল হিসেবে স্বীকৃতি পেয়েছে বঙ্গবন্ধু ঐতিহাসিক ভাষণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নোত দেশ থেকে আজ উন্নয়নশীল দেশের কাতারে পরিণত হয়েছি।

তিনি আজ রবিবার বিকেলে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ও গুরুত্ব বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারণে আমরা ছিটমহল সমস্যার সমাধান করেছি, পানিতে অধিকার সমুজ্জল করেছি, আকাশে আমাদের অধিকার সমুজ্জল করার পাশপাশি বিদ্যুৎসহ দেশের সকল খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।

জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল আলোচক ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি এবং যুব ও ক্রীড়ামন্ত্রণালয়ের সচিব মো.আখতার হোসেন। বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু প্রমুখ।

এছাড়া দিবসটি পালন উপলক্ষে সকাল ৮ টায় স্থানীয় নোমানী ময়দানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুব রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর,জেলা প্রশাসক ড.আশরাফুল আলম, পুলিশ সুপার জহিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

বাংলাদেশ শিশু একাডেমী মাগুরা শাখার আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চেও ভাষণ, রচনা, আবৃত্তি, চিত্রাংকন, আলোচনা ও শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে