Dr. Neem on Daraz
Victory Day

করোনায় আক্রান্ত হাসানুল হক ইনু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১, ০৭:২৮ পিএম
করোনায় আক্রান্ত হাসানুল হক ইনু

ছবি: সংগৃহীত

ঢাকাঃ জাসদ সভাপতি হাসানুল হক ইনু করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তৃতীয় দফায় করোনা পরীক্ষার রিপোর্ট আসার পর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এর আগে ইনুর গানম্যান কোভিড পজিটিভ হলে তিনি গত মঙ্গলবার ১২ জানুয়ারি সকালে জাতীয় সংসদের কোভিড বুথে করোনা পরীক্ষা করান। সোমবার দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে। তিনি ডক্তারের পরামর্শে নিশ্চিত হবার জন্য একইদিন একটি বেসরকারি হাসপাতালে কোভিডের দ্বিতীয় টেস্ট করান। দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে।

এদিকে, চিকিৎসকগণ তাকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘণ্টা পর আবার টেস্ট করার পরামর্শ দেন। তিনি ডাক্তারের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে সতর্কতামূলকভাবে গত শুক্রবার ১৫ জানুয়ারি সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন।

পরদিন শনিবার ১৬ জানুয়ারি তার তৃতীয়বার কোভিড টেস্ট হয়। ওই দিন রাতে তার তৃতীয় টেস্টের ফলাফল পজিটিভ আসে।

বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন আছেন ইনু। প্রফেসর ডা. আলী হোসেন ও প্রফেসর ডা. খায়ের মর্তুজা তার চিকিৎসা সমন্বয় করছেন।

সিটি স্ক্যানসহ কোভিড সম্পর্কিত রিপোর্টে হাসানুল হক ইনুর কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি।

চিকিৎসকগণ হাসানুল হক ইনুকে সতর্কতামুলক ও প্রতিরোধমুলক চিকিৎসা প্রদান করছেন। হাসানুল হক ইনু বর্তমানে স্বাভাবিক ও স্থিতিশীল আছেন।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে