Dr. Neem on Daraz
Victory Day

বাসায় ফিরলেন রিজভী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২০, ০৪:৩৬ পিএম
বাসায় ফিরলেন রিজভী

ছবি: সংগৃহীত

ঢাকাঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে।

বুধবার বিকেল সাড়ে তিনটায় ল্যাব এইড হাসপাতাল থেকে রিলিজ পেয়ে বাসায় ফেরেন তিনি। 

ল্যাব এইডের চিকিৎসক ও দেশের খ্যাতিমান হার্ট সার্জন প্রফেসর ডা. লুৎফর রহমান জানিয়েছেন, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আজ তাকে ছুটি দেওয়া হয়েছে।

তিনি বলেন, সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। বাসায় তাকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে হবে। দেড় মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে।

রিজভী আহমদের ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ খবর নিয়েছেন।  ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক, নার্সসহ যারা তার জন্য দোয়া করেছেন, বিশেষ করে দেশ-বিদেশের যেসব নেতাকর্মী তার সার্বিক খোঁজ খবর নিয়েছেন সকলের প্রতি রিজভী কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য গত ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ল্যাব এইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রামে করা হলে হার্টে ব্লক ধরা পড়ে।  তিনি সেখানেই চিকিৎসা শেষে আজ বাসায় ফিরলেন।

আগামীনিউজ/আশা

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে