Dr. Neem on Daraz
Victory Day

বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২০, ০২:১১ পিএম
বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের

ছবি : সংগৃহীত

ঢাকাঃ আন্দোলনের হুমকি না দিয়ে বিএনপিকে পরবর্তী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে সচিবালয়ে তার নিজ দপ্তরে সমসাময়িক বিষয়ে ব্রিফিংয়ে তিনি এ আহ্বান জানান।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশে এ মূহূর্তে আন্দোলনের বস্তুগত কোনও পরিস্থিতি বিরাজমান নেই,বিএনপির কোনও প্রস্তুতিও নেই।  ক্ষমতার পালাবদল চাইলে, অন্য কোনও অলিগলি পথ না খুঁজে আগামী নির্বাচনের প্রস্তুতি নিন।

খালেদা জিয়ার মুক্তির জন্য নতুন করে  আন্দোলনের হুমকি প্রসঙ্গে তিনি বলেন, গত দশ বছর ধরে আন্দোলনের হাঁক ডাক শুনছি,দেশের জণগণ এখন তাদের আন্দোলনের সক্ষমতাও ইতিমধ্যে দেখে ফেলেছে।

ওবায়দুল কাদের বলেন, বাস্তবে ৫০০ লোক নিয়ে রাজপথে একটি মিছিলও এ পর্যন্ত বেগম জিয়ার জন্য বিএনপি করতে পারেনি, এ ব্যর্থতা তারা ঢাকবে কি করে?

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিকতা প্রদর্শন করে খালেদা জিয়ার বয়সজনিত বিষয়টি বিবেচনায় নিয়ে প্রথেমে ৬ মাস পরে আরও ৬ মাস জামিনের মেয়াদ বাড়িয়েছেন,তাই বলে এটি বিএনপির আন্দোলনের ফসল নয়, এটি শেখ হাসিনার মহানুভবতা ও মানবিকতার উদাহরণ।

আগামীনিউজ/আশা

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে