Dr. Neem on Daraz
Victory Day

বর্তমানে তিন চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করছে সরকার: কাদের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জুলাই ৫, ২০২০, ০১:৫৮ পিএম
বর্তমানে তিন চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করছে সরকার: কাদের

সংগৃহীত ছবি

ঢাকা: বর্তমানে দেশে তিনটি বড় চ্যালেঞ্জ মোকাবেলায় কাজ করছে সরকার।এমনটাই জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (০৫ জুলাই) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, প্রথমত, করোনার সংক্রমণ রোধ ও অসহায় মানুষের নিরাপত্তা নিশ্চিত করা, দ্বিতীয়ত বন্যা কবলিত ১২টি জেলার মানুষের জান মাল রক্ষা এবং তৃতীয়টি হচ্ছে আসন্ন ঈদে মানুষের সমাগম বা ভিড় এড়ানো।

তিনি বলেন, একথা সত্য যে, ঈদুল ফিতরে মানুষের অবাধ চলাচল, ভিড় ও সমাবেশে অংশগ্রহণ সংক্রমণের মাত্রা বাড়িয়ে দিয়েছিল। তাই আসন্ন ঈদুল আজাহা এর সময়ে জন সমাগম ও ভিড় যে কোনো মূল্যে এড়াতে কাজ করছি। তবে এটি শুধু সরকারের একার নয়, নিজেদের বেঁচে থাকার স্বার্থে সবাইকে এটি মেনে চলতে হবে।

এ সময় বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব অভিযোগ করেছেন, সরকার নাকি জেল ভর্তি করে ফেলেছে। আমরা বলতে চাই, বিএনপির কোন শীর্ষ নেতা কিংবা কেন্দ্রীয় কমিটির নেতা জেলে গেছেন।

তিনি আরো বলেন, ত্রাণ চুরিসহ নানা অপরাধে যারা গ্রেফতার হচ্ছেন তাদের পরিচয় তারা অপরাধী। তবে কি অপরাধীদের বিরুদ্ধে আইন-আদালত ব্যবস্থা নেবে না? চিহ্নিত অপরাধী ছাড়া উল্লেখযোগ্য কোনো নেতা গ্রেফতার হয়েছে? প্রতিদিন অশ্রাব্য ভাষায় সরকারের বিরুদ্ধে বিষোধগার করলেও সরকার সহনশীলতার পরিচয় দিয়ে যাচ্ছে।

আগামীনিউজ/টিআইএস/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে