Dr. Neem on Daraz
Victory Day

ফের আইসিইউতে সাহারা খাতুন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৬, ২০২০, ০৫:০২ পিএম
ফের আইসিইউতে সাহারা খাতুন

ঢাকা : রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে আজ (২৬ জুন) সকালে আবারও ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়েছে। তার ব্যক্তিগত সহকারী মজিবর রহমান দুপুরে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, এর আগে অবস্থার উন্নতি হলে গত ২২ জুন দুপুরে সাহারা খাতুনকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। শুক্রবার (২৬ জুন)শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আবারও আইসিইউতে নেয়া হয়েছে।

তিনি আরও জানান, ‘সকালে তার শারীরিক অবস্থার অবনতি হয়। হার্টবিট পাওয়া যাচ্ছিল না। পাঞ্চ করে হার্টবিট ফিরিয়ে আনা হয়। এরপর বেলা ১১টার দিকে তাকে এইচডিইউ থেকে আবারও আইসিইউতে নেয়া হয়েছে।’
সাহারা খাতুনের এই ব্যক্তিগত সহকারী বলেন, বুধবার (২৪ জুন) তার চিকিৎসা নিয়ে একটি মেডিকেল বোর্ড বসে। পরে মেডিকেল বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, উন্নত চিকিৎসার জন্য উনাকে বিদেশে নেয়া যেতে পারে।
সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার বিষয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে পরিবারের আলোচনা হয়েছে বলেও জানান তিনি।
উল্লেখ্য, ৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বিভিন্ন জটিলতা নিয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। এরপর অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়। অবস্থার কিছুটা উন্নতি হলে গত ২২ জুন দুপুরে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়।

আগামীনিউজ/মনির
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে