Dr. Neem on Daraz
Victory Day

‘পরিস্থিতি আরো খারাপ হলে কঠিন সিদ্ধান্তে যাবে সরকার’


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১, ২০২০, ০৪:২৩ পিএম
‘পরিস্থিতি আরো খারাপ হলে কঠিন সিদ্ধান্তে যাবে সরকার’

ছবি সংগৃহীত

ঢাকা: যাত্রী পরিবহনে মালিক-শ্রমিক ও যাত্রীদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে করোনা পরিস্থিতি যদি আরো খারাপ হয় তাহলে সরকার কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (০১ জুন) দুপুরে ভিডিও কনফারেন্সে তিনি এ কথা বলেন।

গণপরিবহন চালু ও ভাড়া বৃদ্ধির প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক আসন খালি রেখে গাড়ি চালানো শুরু হয়েছে। সরকার বাস্তবতার প্রয়োজনে ভাড়া সমন্বয় করেছে।

শর্তসাপেক্ষে গণপরিবহন চলছে জানিয়ে তিনি বলেন, আমি মালিকদের স্বাস্থ্যবিধি ও শর্ত মেনে গাড়ি চালানোয় অনুরোধ করছি।

পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ ভিজিল্যান্স টিম, মোবাইল কোর্টসহ টার্মিনাল কর্তৃপক্ষকে অর্ধেক আসন খালি রাখা ও বর্ধিত ৬০ শতাংশ ভাড়া এবং স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরার বিষয় তদারকি করার আহ্বান জানান সেতুমন্ত্রী।

যাত্রী সাধারণকে অনুরোধ জানিয়ে তিনি আরো বলেন, আপনারা অতিরিক্ত যাত্রী হবেন না। অর্ধেক আসন খালি রাখুন। শারীরিক দূরত্ব বজায় রাখুন। সংক্রমণ থেকে বাঁচুন অপরকে বাঁচান। হুড়োহুড়ি, বাড়তি যাত্রী হওয়া, স্বাস্থ্যবিধি না মানা এ সংকটকে আরও আরও ঘনীভূত করতে পারে।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে