Dr. Neem on Daraz
Victory Day

নয়াপল্টনে মহিলা দলের দুই গ্রুপে মারামারি


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৯, ০৭:৫৬ পিএম
নয়াপল্টনে মহিলা দলের দুই গ্রুপে মারামারি

ঢাকা: জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। মহিলা দলের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এসময় মহিলা দরের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের চুল টেনে তাকে অপদস্থ করেন মহিলাদলের রুমা ও লিজা। সুলতানা আহমেদকে ধাক্কাও দেয়। তার বিরুদ্ধে স্লোগানও দেয়া হয়। পরে আফরোজা আব্বাস ও হেলেন জেরিন খান গ্রুপের ধাওয়া খেয়ে নয়াপল্টন ত্যাগ করেন সুলতানা আহমেদ ও তার পন্থিরা।

 সূত্রটি জানায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন ঘটা করে করে মহিলা দল। এ উপলক্ষে কর্মসূচি নির্ধারণ করতে শনিবার বিকেলে বৈঠকে বসেন মহিলা দলের নেত্রীরা। বৈঠক ডাকেন আফরোজা আব্বাস। বিষয়টি ভালো ভাবে নেননি সুলতানা আহমেদ। বৈঠকে মহিলা দলের পক্ষ থেকে কী ধরনের কর্মসূচি গ্রহণ করা হবে, কে সভাপতিত্ব করবে তা নিয়ে বৈঠকে আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। সুলতানা আহমেদ আফরোজা আব্বাসকে উদ্দেশ্য করে অপমানসূচক কথা বলেন। তখন আফরোজা আব্বাস চলে যেতে উদ্দত হন।

এক পর্যায়ে কর্মসূচি নির্ধারণ না করেই বৈঠক থেকে বের হয়ে যান মহিলা দলের নেত্রীরা। নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা দলের এক নেত্রী বলেন, বৈঠক শেষে সবাই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে নেমেই আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের কর্মীরা একে অপরকে মারতে থাকেন এবং চুল ধরে টানাটানি করেন। এসময় আফরোজা আব্বাসের কর্মীর হাতে লাঞ্ছিত হন সুলতানা আহমেদ। এসময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কার্যালয়ের নিচে এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। তবে ঘটনার সময় আফরোজা আব্বাস বিএনপির কেন্দ্রীয় কার্যা্লয়ের উপরে অবস্থান করছিলেন। এ বিষয়ে জানতে চাইলে সুলতানা আহমেদ বলেন, এটা একটা বিছিন্ন ঘটনা। আমরা জাতীয়তাবাদী রাজনীতি করি। আর আমাদের নেত্রী জেলখানায়। তাই আমরা কোনো দ্বন্ধ চাই না। কিন্তু দলের দু-চার জন আজে-বাজে লোক বাইরে থেকে এসব ঘটনা ঘটাচ্ছে। এটা তেমন কিছু নয়। আমরা মিটিয়ে নেবো।

আগামী নিউজ/ আরআর/ এসআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে