Dr. Neem on Daraz
Victory Day

স্বৈরাচারের সাথে যুক্ত ছিল বলেই এমন মন্তব্য রাঙ্গার


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১২, ২০১৯, ০২:০৪ পিএম
স্বৈরাচারের সাথে যুক্ত ছিল বলেই এমন মন্তব্য রাঙ্গার

যারা শহীদ নূর হোসেন সম্পর্কে চরম আপত্তিকর মন্তব্য করে তারা স্বৈরাচারের সাথে জড়িত ছিল এবং রাজনৈতিক দুর্বৃত্তায়নের ফলেই এ ধরনের মন্তব্য করতে পারে বলে জানিয়েছে কৃষি মন্ত্রী ড. আব্দুল রাজ্জাক।  

মঙ্গলবার (১২ নভেম্বর) মন্ত্রণালয়ের সভাকক্ষে  ঘূর্ণিঝড় বুলবুল সারাদেশের কৃষিতে কি পরিমান ক্ষতি করেছে সে বিষয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী। 

১৯৮৭ সালের স্বৈরাচার বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহত হন শহীদ নূর হোসেন। গত (১০ নভেম্বর) সেই নূর হোসেনকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন জাতীয় পার্টির মহাসচিব মোশাররফ হোসেন রাঙ্গা। তার মন্তব্যের প্রতিক্রিয়ায় কৃষি মন্ত্রী ড. আব্দুল রাজ্জাক একথা বলেন। 

রাজনৈতিক দুর্বৃত্তায়নের ফলেই বাংলাদেশের রাজনীতি কুলষিত হয়েছে জানিয়ে আব্দুল রাজ্জাক রাঙ্গার ঘটনাকে দুঃখজনক বলেও উল্লেখ করে।  

এছাড়াও কৃষি মন্ত্রী আশা প্রকাশ করেন অচিরেই মোশারফ হোসেন রাঙ্গা জাতির সামনে ক্ষমা চাইবেন।

তিনি আরো বলেন, এই মন্তব্য একটি দলের দ্বায়িত্বশীল অবস্থান থেকে কোনোভাবেই কাম্য নয়।  এটা আমরা কেউই আশা করি না। 

ক্ষমতা এবং রাজনীতির প্রেক্ষাপটে অনেকের সাথেই ঐক্য হয় জানিয়ে মন্ত্রী বলেন, জাতীয় পার্টির রাজনৈতিক আদর্শের সাথে আমাদের অনেক দূরত্ব রয়েছে। তারপরও মহাজোটের কোন শরিক, যদি ভুল করে বা রাষ্ট্রবিরোধী কার্যক্রমের সাথে যুক্ত হয় তাহলে আমরা অবশ্যই প্রতিবাদ করব।  

আগামী নিউজ/এসআর/এআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে