Dr. Neem on Daraz
Victory Day

আপনারা ঘরে থাকুন, আমরা বাড়িতে খাবার পৌছে দিব: মোশাররফ


আগামী নিউজ | ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২০, ০৭:৪১ পিএম
আপনারা ঘরে থাকুন, আমরা বাড়িতে খাবার পৌছে দিব: মোশাররফ

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও ফরিদপুর-৩ আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারন করেছে। এর থেকে বাংলাদেশও রক্ষা পাচ্ছে না। আর সেই করোনা থেকে দেশবাসীকে রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রী সকল জনগনকে ঘরে থাকতে বলেছে। আপনারা ঘরে থাকুন, আমরা আপনার বাড়িতে খাবার পৌছে দিব। একটি মানুষও না খেয়ে থাকতে পারবে না।

তিনি ফরিদপুর শহরের বদরপুরের আফসানা মঞ্জিলে মঙ্গলবার দুপুরে শহর আওয়ামী লীগের আয়োজনে ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ডের ৩২ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভীর সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, শহর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মাহফুজুর রহমান মামুন প্রমুখ। 

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ৩ কেজি আটা, ২ কেজি আলু, ১কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবন, ১টি সাবান।

শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম জানান, আজ আমরা ৮১টি ট্রাকের মাধ্যমে পৌরসভার ৩২হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। পর্যায় ক্রমে পৌরসভার প্রতিটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। তিনি আরো জানান, পৌর সভার ২৭টি ওয়ার্ডে ২৭টি খাদ্য সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। এসব কেন্দ্রে পর্যাপ্ত পরিমানে চাল-ডাল রাখা থাকবে। যে কোন ব্যক্তি তার ভোটার আইডি কার্ডের ফটোকপি জমা দিয়ে বিনামূল্যে ৫কেজি করে চাল ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিতে পারবেন। করোনার প্রাদুর্ভাব যতোদিন থাকবে ততদিন আমাদের খাদ্য সহায়তা অব্যহত থাকবে।


আগামী নিউজ/ রুবেল/ তাওসিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে