Dr. Neem on Daraz
Victory Day

যুক্তরাষ্ট্রে বিএনপি নেতার মৃত্যু: ফখরুলের শোক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ৭, ২০২০, ১১:৩৫ এএম
যুক্তরাষ্ট্রে বিএনপি নেতার মৃত্যু: ফখরুলের শোক

ঢাকা: যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক,নিউইয়র্কের সবচেয়ে বৃহৎ সংগঠন বাংলাদেশ সোসাইটির কার্যকরী কমিটির সদস্য ও কমিউনিটি একটিভিষ্ট আজাদ বাকি সোমবার(৬ এপ্রিল) নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার(৭এপ্রিল) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম আজাদ বাকির বিএনপি’র একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। তিনি নিউইয়র্কে সোনালী এক্সচেঞ্জে চাকুরী করতেন, কিন্তু কেবলমাত্র বিএনপি সংশ্লিষ্টতার কারণে চাকুরীচ্যুত হন। 

তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি শহীদ জিয়ার আদর্শের একজন সত্যিকারের নেতাকে হারালো। তার পরিবারবর্গ ও স্বজনদের মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে সমব্যাথী।

মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


আগামী নিউজ /ডলি/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে