Dr. Neem on Daraz
Victory Day

অভাবনীয় সংকটের সম্মুখীন হয়েছি,সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: রব


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ১, ২০২০, ০৮:২৬ পিএম
অভাবনীয় সংকটের সম্মুখীন হয়েছি,সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: রব

ঢাকা: করোনাভাইরাস জনিত মহামারির কারণে জাতি হিসেবে আমরা এক অভাবনীয় সংকটের সম্মুখীন হয়েছি বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব। 

এ সময়ে জাতীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে এক বিবৃতি দিয়েছেন তিনি।


বিবৃতিতে তিনি বলেন, করোনার তীব্রতা এবং বিস্তৃতি আমাদের জাতিকে এখন এক মৌলিক আর দীর্ঘ দিনের অমীমাংসিত প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়েছে। আমরা কি এই বিপত্তি মোকাবেলার জন্য আবার জাতি হিসেবে ১৯৭১ এর মত একতাবদ্ধ হতে পারি না?

বিবৃতিতে তিনি আরো বলেন, যিনি চিকিৎসক বা চিকিৎসার সাথে জড়িত তিনি তো বটেই কিন্তু এছাড়াও সমাজের প্রতিটি অংশকেই এই প্রচেষ্টার সাথে একাত্ম হতে হবে।

সরকার আর সরকারের বাইরে এখন সকলের এক কাতারবন্দী হওয়ার পরিস্থিতি তৈরী হয়েছে। সামাজিক, রাজনৈতিক সাংস্কৃতিক, অর্থনৈতিক সকল ভেদাভেদ ভুলে এখন সকলের একজোট হওয়ার সময়।

সরকার করোনা প্রটোকল অনুযায়ী সকলের বিচরণ সীমিত করে তাদেরকে ঘরে আবদ্ধ রেখেই নিজের একক প্রচেষ্টায় এই বিপদ থেকে উত্তরনের পথ খুঁজছে। এতে বৃহত্তর জনগোষ্ঠী জাতীয় প্রয়াসের সাথে একাত্ম হচ্ছে না। সকলে ঘরে থাকাটাই জাতীয় কর্তব্য পালন বলে মনে করছে এবং সরকার, চিকিৎসক আর প্রশাসনের উপর বাকী দায়িত্ব চাপিয়ে দিয়েছে।

আগামী নিউজ/সুমন/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে