Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

পীরগাছায় হুইল চেয়ার বিতরণ


আগামী নিউজ | একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ৮, ২০২১, ০৯:০৪ পিএম
পীরগাছায় হুইল চেয়ার বিতরণ

ছবি: আগামী নিউজ

রংপুরঃ জেলার পীরগাছায় বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস সমাজসেবা ক্লাবের আয়োজনে তিনজন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৮জুন) বিকাল ৪টায় উপজেলার গোবড়াপাড়াস্থ ক্লাবের মাঠে এ হুইল চেয়ার বিতরণ করা হয়। 

ক্লাবের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা এনামুল হক। বিশেষ অতিথি ছিলেন জ্ঞানগঞ্জ ইসলামিয়া দাখিল মাদরাসার প্রাক্তন সুপার মাও. আব্দুস সাত্তার, মীরবাগ ডিগ্রি কলেজের প্রভাষক বিশ^জিৎ বর্মন, ক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, প্রচার সম্পাদক হৃদয় খান, কোষাধ্যক্ষ পলাশ কুমার সাহা, সমাজসেবক ইমান আলী, পরিতোষ সাহা, আব্দুল
বারী প্রমুখ।

হেল্প ফর ডেপরাইভড ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় শারীরিক প্রতিবন্ধী আবু বক্কর সিদ্দিক (৬৫), আবুল কাশেম (৬৭) ও জামিরন বেগম (৭৫) কে একটি করে হুইল চেয়ার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে সমাজসেবা কর্মকর্তা এনামুল হকের স্মৃতিকে শ্রদ্ধা করে ক্লাবের মাঠে একটি নিম গাছ রোপন করেন। 

উল্লেখ্য, ক্লাবের সভাপতি রেজাউল করিম (রেজা) একজন সফল উদ্যোক্তা ও সমাজসেবক। তিনি উপজেলার অন্নদানগর ইউনিয়নের গোবরাপাড়া গ্রামের হাজী মো. সেকেন্দার আলীর শিক্ষিত ছেলে। সাত ভাইয়ের মধ্যে তিনি সবচেয়ে ছোট। তিনি ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে ইংলিশে বি.এ (অনার্স) ও মার্কেটিং বিষয়ে এমবিএ শেষ করে ঢাকায় এ্যাপোলো হাসপাতালে দীর্ঘ ৯ বছর চাকরি করেন। তিনি চাকরির মায়া ছেড়ে দিয়ে নিজে উদ্যোক্তা ও সমাজসেবক হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকা থেকে গ্রামে ছুটে আসেন সাধারণ মানুষের সেবা করতে।