Dr. Neem on Daraz
Victory Day

শিক্ষার্থীদের ঝরেপড়া রোধে ও নেতৃত্বের গুণাবলি বিকাশে ড্রিমার্স বাংলাদেশের বিশেষ উদ্যোগ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১, ০৬:৫৯ পিএম
শিক্ষার্থীদের ঝরেপড়া রোধে ও নেতৃত্বের গুণাবলি বিকাশে ড্রিমার্স বাংলাদেশের বিশেষ উদ্যোগ

ছবিঃ আগামী নিউজ

নীলফামারী: জেলার সৈয়দপুরে রবিবার(২৬ সেপ্টেম্বর) দেশের কিছু মেধাবী ও চ্যেন্জ-মেকার শিক্ষার্থীদের গড়া শিক্ষামূলক সেচ্ছাসেবী সংগঠন ড্রিমার্স বাংলাদেশের উদ্যোগ করোনা পরবর্তি সময়ে শিক্ষার্থীদের স্কুলমুখী করতে ও বিভিন্ন অনলাইন গেমস সহ অপসংস্কৃতির চর্চা হতে দূরে রাখতে এক ব্যতিক্রমী দিনব্যাপী কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

যেখানে অংশগ্রহণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৪ জন শিক্ষার্থী সহ শিক্ষক ও অভিভাবক বৃন্দ। ব্লুপ আইসক্রিম প্রেজেন্টস প্রজেক্ট স্বপ্ন আঁকি ১.০ এর রূপকার ও ড্রিমার্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা,প্রধান নির্বাহী পরিচালক (সিইও) মুহাম্মদ মোক্তারুল ইসলাম মীম সভাপতিত্ব করেন ও সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসক সৈয়দপুর জনাব শামীম হুসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল,ব্লুপ আইসক্রিমের রিজিওনাল মার্কেটিং অফিসার রফিকুল ইসলাম।

ড্রিমার্স বাংলাদেশের সকল অর্গানাইজার ও এক্সিকিউটিভ প্যানেলের সদস্যরা মনে করেন শিক্ষার্থীদের বাস্তবিক জীবনে ফিরেয়ে নিতে ও মেধামনন বিকাশে সহ-শিক্ষা কার্যক্রমের কোনো বিকল্প নেই।এই উদ্দেশ্যে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ও বিজয় সহ সকল অংশগ্রহণকারীদের পুরষ্কৃত করা হয়। উল্লেখ্য যে ড্রিমার্স বাংলাদেশ তরুণ-তরুণীদের যুগোপযোগী করে তুলে দেশের আদর্শবান ও নেতৃত্ববান মানুষ হিসেবে গড়ে তুলতে বিশেষ ভুমিকা পালন করছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে