Dr. Neem on Daraz
Victory Day

পীরগাছা ব্লাড ডোনার ক্লাবের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


আগামী নিউজ | একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৪, ২০২১, ০৮:৪০ পিএম
পীরগাছা ব্লাড ডোনার ক্লাবের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ছবি: আগামী নিউজ

রংপুরঃ জেলার পীরগাছা ব্লাড ডোনার ক্লাব স্বেচ্ছাসেবী সংগঠনের ৩য় প্রতিষ্ঠা
বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১৪জুন) বেলা ১২টার দিকে পীরগাছা সরকারী কলেজের অধ্যক্ষের কার্যালয়ে কেক কাটার মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

পীরগাছা সরকারী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান ও পীরগাছা ব্লাড ডোনার ক্লাবের সভাপতি এ কে এম আমিনুল ইসলাম (স্বপন) এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরগাছা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহ মোঃ ফাহমিদ হাসান (রনু)। 

ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মশিউর রহমান আশিকের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞানের বিভাগীয় প্রধান মোঃ আব্দুল মাবুদ (রাজা), ইসলামের ইতিহাস বিভাগের  প্রভাষক শাহ মোঃ ফেরদৌস হাসান, বাংলা বিভাগের প্রভাষক আবু হায়দার মোঃ শাহনেওয়াজ পারভেজ,  রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক মোঃ বাবুল আকতার, পীরগাছা ব্লাড ডোনার ক্লাবের সহ-সভাপতি সুমি আক্তার, বাইজিদ, সাজু মিয়া, সাংগঠনিক সম্পাদক বেলাল মিয়া, যুগ্ম সম্পাদক হাসিবুল, কার্যকরী সদস্য রুবাইয়া রিনি, সুমাইয়া, আফরোজা, মেঘা, মারুফ ও কলেজের সকল শিক্ষাথী ও কর্মচারী বৃন্দ। পরে  কলেজের শিক্ষক, শিক্ষার্থী, ক্লাব এর সদস্য ও কর্মচারীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে