Dr. Neem on Daraz
Victory Day
ড. রেজাউল ইসলাম সভাপতি ও মাসুদুর রহমান সাধারণ সম্পাদক

বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরাম গঠন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৭, ২০২১, ১০:৩৯ পিএম
বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরাম গঠন

ছবিঃ সংগ্রহীত

রাজবাড়ীঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহ. রেজাউল ইসলামকে সভাপতি ও গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মাসুদুর রহমানকে সাধারণ সম্পাদক করে রাজবাড়ীর বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরাম গঠন করা হয়েছে।

সোমবার (৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরামের নবাগত সভাপতি ড. শেখ মহ. রেজাউল ইসলাম বিষয়টি আগামী নিউজকে নিশ্চিত করেছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১০) এর অধিনায়ক এডিশনাল ডিআইজি কাইয়ুমুজ্জামান খান, র‌্যাব সদর দফতরের পরিচালক আর এন্ড ডি সেল ও এডিশনাল ডিআইজি চৌধুরী মঞ্জুরুল কবির বিপিএম পিপিএম বার ও ঢাকার সবুজবাগ সরকারি কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমানকে সহ-সভাপতি করা হয়েছে।

এছাড়া ঢাকা গণপূর্ত ভবনের উপ-বিভাগীয় প্রকৌশলী অজয় বসু ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ ফারুক আহমদকে সহ-সাধারণ সম্পাদক, শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক (পরিদর্শন) আবুল কালাম আজাদকে সাংগঠনিক সম্পাদক, ঝিনাইদহ’র অতিরিক্ত জেলা প্রশাসক রাজিবুল ইসলাম খানকে কোষাধ্যক্ষ, গাজীপুর মেট্রোপলিটিন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রেজোয়ানুল করিমকে সহ-কোষাধ্যক্ষ করা হয়।

হবিগঞ্জ মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহসিন আল মুরাদকে দফতর সম্পাদক, মিডফোর্ড হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আব্দুর রহিম সেলিমকে সমাজকল্যাণ সম্পাদক, ঢাকা কাজী নজরুল কলেজের সহকারী অধ্যাপক হাবিবুল আলম মিল্টনকে শিক্ষা বিষয়ক সম্পাদক, শেরপুর নালিতাবাড়ি সহকারি কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাসকে সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ শাহিদুল ইসলামকে চিকিৎসা বিষয়ক সম্পাদক, ফরিদপুর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. অশোক কুমার মোদক-কে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক, ঢাকা মৎস্য ভবনের মৎস্য কর্মকর্তা শেখ জুয়েলকে প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বরিশাল জজ কোর্টের সহকারী জজ মিরাজুল ইসলামকে আইন বিষয়ক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

নবনির্বাচিত কমিটির সিদ্ধান্তক্রমে সাবেক সচিব বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সদস্য মোহাম্মদ শাহজাহান আলী মোল্লাকে প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

বাংলাদেশে সকল বিভাগে কর্মরত বালিয়াকান্দির সন্তানরা নিজ উপজেলার উন্নয়নে সংশ্লিষ্ট সহযোগিতায় একযোগে কাজ করবে। এই ফোরাম উপজেলার সকল ক্যাডারের কর্মকর্তাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করবে বলে ফোরামের সদস্যরা জানান।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে