Dr. Neem on Daraz
Victory Day

পাবনায় ভোরের আলো কল্যাণ সংস্থার কমিটি


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০, ০১:৫৮ পিএম
পাবনায় ভোরের আলো কল্যাণ সংস্থার কমিটি

ছবি: সংগৃহীত

ঢাকাঃ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ভোরের আলো কল্যাণ সংস্থা পাবনা জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ঈশ্বরদী শহরের কেন্দ্রীয় জামে মসজিদ গলি সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় এ কমিটি গঠন করা হয়। 

গতকাল সোমবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় সকলের মতামতের ভিত্তিতে ১৩সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির নাম ঘোষণা করেন ভোরের আলো কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোহেল আহমেদ খান।

সাংবাদিক আতাউর রহমান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও বিশিস্ট কবি ড.কুয়াশা মাহমুদ, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ভোরের কাগজের ঈশ্বরদী প্রতিনিধি মোস্তাক আহমেদ কিরণ, দৈনিক যায়যায় দিনের ঈশ্বরদী প্রতিনিধি সহকারী অধ্যাপক হাসানুজ্জামান প্রমূখ।

নবনির্বাচিত কমিটি যথাক্রমে- আহবায়ক রেজাউল করিম ফেরদৌস, যুগ্ন আহবায়ক রাকিবুল হাসান আলম, সালাউদ্দিন আহমেদ, রিফাজ বিশ্বাস লালন, সদস্য সচিব আসাদুজ্জামান শিহাব, সদস্য শেখ ওয়াহেদ আলী সিন্টু, নুরুল ইসলাম বাবলু, ডাঃ অলোক মজুমদার, বৃষ্টি আহমেদ, তুহিন হোসেন, শিশির মাহমুদ, মুশফিকুর রহমান মিশন, হাসান ইসলাম।

এছাড়াও ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টা যথাক্রমে ড. কুয়াশা মাহমুদ, মোস্তাক আহমেদ কিরণ, হাসানুজ্জামান, আবুল হাশেম, জাহিদুল আলম সনু, আশিকুর রহমান লুলু, আতাউর রহমান বাবলু, আব্দুল্লাহ আল ওমর সুমার খান, আলমগীরুল নিউটন, মীর হুমায়ুন কবীর বিপ্লব।

উল্লেখ্য, ভোরের আলো কল্যা সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যেসংগঠনটির কর্মীদের নিজস্ব চাঁদার টাকায় ও শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় সারা দেশব্যাপী সুবিধা বঞ্চিত ও অবহেলিত জনগোষ্ঠীদের মাঝে সহযোগিতা করে আসছে। এ পর্যন্ত সংগঠনটি ৩৪ টি জেলায় সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেছে। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে