Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ


আগামী নিউজ | মোক্তার হোসেন , জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১, ২০২০, ০৩:০৫ পিএম
শ্রীপুরে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ

ছবি: সংগৃহীত

গাজীপুর: জেলার শ্রীপুরে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার, এতিম শিশু ও আলেমদের মধ্যে খাবার বিতরণ, কোরআন খতম এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বুধবার সকাল থেকে রাত পর্যন্ত এসব নানা কর্মসুচী পালিত হয়েছে।

মাওনা বাজার মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুর-৩ আসনের সাংসদ এবং শ্রম ও কর্ম সংস্থান মন্তনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কিটির সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। গাজীপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেন ভুঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জর্জসহ জেলা এবং উপজেলা আওয়ামীলীগ অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

কর্মসুচীতে সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত কোরআন খতম, দুপুরে এতিম ও আলেমদের মধ্যে খাবার বিতরণ ও সন্ধ্যায় ২০জন প্রতিবন্ধীর মধ্যে হুইলচেয়ার বিতরণ করা হয়।

আগামীনিউজ/মিথুন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে