Dr. Neem on Daraz
Victory Day

ঢাকা জেলায় নতুন সিভিল সার্জন


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ১১:০০ পিএম
ঢাকা জেলায় নতুন সিভিল সার্জন

ঢাকাঃ ঢাকার নতুন সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পেয়েছেন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান। সদ্য সাবেক সিভিল সার্জন ডা. আবু হোসেন মোহাম্মদ মঈনুল আহসানের স্থলাভিষিক্ত হচ্ছেন তিনি।

মঙ্গলবার (৯ আগস্ট) নিজেই নিয়োগের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সাহাবুদ্দিন খান। এর আগে তিনি টাঙ্গাইলে দায়িত্ব পালন করেছেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে সোমবার (৮ আগস্ট) এ বিষয়ে এক প্রজ্ঞাপনে জানানো হয়, ঢাকা জেলায় নতুন সিভিল সার্জন হিসেবে ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি আগামী সপ্তাহে নতুন কর্মস্থলে যোগ দেবেন।

এর আগে একই দিন মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ঢাকা ও টাঙ্গাইল জেলায় দুই চিকিৎসককে সিভিল সার্জন পদে পদায়ন করা হয়। এরমধ্যে ঢাকা জেলায় সিভিল সার্জন করা হয়েছে ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে এবং তার জায়গায় টাঙ্গাইল জেলায় সিভিল সার্জন করা হয়েছে স্বাস্থ্য অধিদফতরে চলতি দায়িত্বে থাকা ডা. মো. মিনহাজ উদ্দিন মিয়াকে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে