Dr. Neem on Daraz
Victory Day

আপনার সুরক্ষা অন্যকেও সুরক্ষিত করবে: প্রধানমন্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ১২:৪৫ এএম
আপনার সুরক্ষা অন্যকেও সুরক্ষিত করবে: প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

ঢাকাঃ স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে সবার প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘নিজেকে সুরক্ষিত রাখুন। আপনার সুরক্ষা অন্যকেও সুরক্ষিত করবে। টিকা দেওয়ার পর এটা কেউ মনে করবেন না যে সমস্যা সব সমাধান হয়ে গেছে।’

তিনি বলেন, আমরা টিকাদান কর্মসূচি বাস্তবায়ন করছি। আমি অনুরোধ করব আপনারা সকলেই স্বাস্থ্য সুরক্ষা, নিয়ম-নীতি মেনে চলবেন। মাস্ক ব্যবহার করা, হাত পরিষ্কার রাখা একান্তভাবে প্রয়োজন।

বৃহস্পতিবার বাংলাদেশ মেরিন একাডেমির চট্টগ্রাম ক্যাম্পাসে ৫৫তম ব্যাচের ক্যাডেটদের ‘মুজিববর্ষ গ্রাজুয়েশন প্যারেড’ অনুষ্ঠানে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। এ সময় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন।

শেখ হাসিনা বলেন, এটা মনে রাখতে হবে যে, সব সময় মাস্ক পড়তে হবে। নিয়ম কানুন মেনে চলতে হবে। আমি আশা করি প্রত্যেকেই সেদিকে লক্ষ্য রাখবেন। বাংলাদেশের মানুষ যেন সব ধরনের স্বাস্থ্য সেবা পায়, আমরা সে চেষ্টা করছি।

দেশের সমুদ্র সীমা আইন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আমাদের দুর্ভাগ্য যে জাতির পিতা ১৯৭৪ সালে সমুদ্র সীমা আইন করলেও পঁচাত্তরের পরবর্তী সময়ে যারা ক্ষমতায় এসেছিল তারা কিন্তু এ ব্যাপারে কোনো উদ্যোগ গ্রহণ করেনি। জেনারেল জিয়াউর রহমান, জেনারেল এরশাদ, খালেদা জিয়া তাদের কোনো উদ্যোগই ছিলো না। তারা দেশটিকে চিনতো না, জানতোও না।‌ আমরা ক্ষমতায় আসার পর থেকে উদ্যোগ গ্রহণ করি।

আগামীনিউজ/এএইচ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে