Dr. Neem on Daraz
Victory Day

দুর্বল হচ্ছে নিম্নচাপ, নেই ঝড়ের সম্ভাবনা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০, ০৯:৩৬ পিএম
দুর্বল হচ্ছে নিম্নচাপ, নেই ঝড়ের সম্ভাবনা

সংগৃহীত

ঢাকাঃ রাজধানী ঢাকার পাশ্ববর্তী এলাকায় অবস্থানরত স্থল নিম্নচাপটি এখন লঘুচাপ আকারে রয়েছে, এটি আরও উত্তর বা উত্তরপূর্ব দিকে এগিয়ে দুর্বল হতে পারে। এছাড়া উপকূল, বঙ্গোপসাগর কিংবা সমুদ্র বন্দরে ঝড়েরও কোনো সম্ভাবনা নেই।

আজ শনিবার আবহাওয়া অধিদপ্তর সর্বশেষ দেওয়া আবহাওয়ার বিশেষ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, মানিকগঞ্জ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত স্থল নিম্নচাপটি আরও উত্তরপূর্ব দিকে অগ্রসর ও দুর্বল হয়ে সকাল ৬টার দিকে গাজীপুর ও তৎসলগ্ন এলাকায় সুস্পষ্ট লঘুচাপ আকারে অবস্থান করছিল। এটি আরও উত্তর বা উত্তরপূর্ব দিকে অগ্রসর ও দুর্বল হতে পারে।

বিশেষ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাংলাদেশের উপকূলীয় এলাকা, উত্তর বঙ্গোপসাগর এবং সমুদ্র বন্দরসমূহের ওপর দিয়ে ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা নেই। চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা এবং পায়রা বন্দরকে সতর্ক সংকেত নামিয়ে ফেলতে বলা হয়েছে। উত্তর বঙ্গোপসাগর ও গভীর সাগরে অবস্থানরত সকল মাছ ধরার নৌকা ও ট্রলারকে বিকেল পর্যন্ত সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে