Dr. Neem on Daraz
Victory Day

বিদ্যুৎ না থাকায় টেলি সেবায় ভোগান্তি, অ্যামটবের দুঃখ প্রকাশ


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ০৮:০৭ পিএম
বিদ্যুৎ না থাকায় টেলি সেবায় ভোগান্তি, অ্যামটবের দুঃখ প্রকাশ

ঢাকাঃ জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়ের কারণে ঢাকাসহ বিভিন্ন জেলায় টেলিযোগাযোগ সেবা পেতে সমস্যায় পড়ছেন ব্যবহারকারীরা।

মোবাইল ফোনে কল করা কিংবা এসএমএস বার্তা পাঠাতে সমস্যায় পড়ছেন গ্রাহকরা। ইন্টারনেট সংযোগ পেতেও সমস্যা হচ্ছে তাদের।

ভুক্তভোগী কয়েকজন জানিয়েছেন, তাদের মুঠোফোন থেকে কল করতে দীর্ঘ সময় নিচ্ছে। আবার সংযোগ পেলেও ঘন ঘন কলড্রপ হচ্ছে।

এ বিষয়ে মোবাইল অপারেটরদের সংগঠন অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ (অ্যামটব) এক বিবৃতিতে জানিয়েছে, জাতীয় বিদ্যুৎ গ্রিড বিপর্যয়ের কারণে দেশের বিভিন্ন স্থানে সাময়িক সময়ের জন্য টেলিযোগাযোগ সেবা বিঘ্নিত হতে পারে।

রাজধানীর বাংলামোটরে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা মাহমুদুর রহমান মোবাইল ব্যবহারের ভোগান্তি জানিয়ে তিনি বলেন, ‘দুপুরে বিদ্যুৎ চলে যাওয়ার পর থেকে মোবাইলে কল করতে সমস্যা হচ্ছে। অফিসের কাজে তিনজনকে কল করে পাচ্ছি না। ইন্টারনেটের গতিও কম পাচ্ছি।’

মঙ্গলবার দুপুর ২টা ৫ মিনিটে আশুগঞ্জে জাতীয় গ্রিডে বিপর্যয় দেখা দেয়। বিদ্যুৎ বিভাগ ও পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) কর্মকর্তারা জানান, বিপর্যয়ের কারণে ঢাকা, ময়নমনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের বড় একটি অংশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

বিদ্যুৎ বিভ্রাটের বিষয়ে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণলায় তাদের ফেসবুক পেজে জানায়, পিজিসিবির প্রকৌশলীরা দ্রুত জাতীয় গ্রিড সচল করতে চেষ্টা করছেন। তাড়াতাড়ি বিদ্যুৎ সেবা চালু করা হবে বলে আশা করা যায়। অনাকাঙ্ক্ষিত এ পরিস্থিতিতে সংশ্লিষ্ট সকলকে ধৈর্য ধারণ করতে অনুরোধ করেছে মন্ত্রণালয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে