Dr. Neem on Daraz
Victory Day

ট্রান্সফরমার বিস্ফোরণে দগ্ধ ৪, বার্ন ইনস্টিটিউটে ভর্তি


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ১১:০৯ পিএম
ট্রান্সফরমার বিস্ফোরণে দগ্ধ ৪, বার্ন ইনস্টিটিউটে ভর্তি

ঢাকাঃ বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে রাজধানীতে চার শ্রমিক দগ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় তদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর শ্যামপুরে ঢাকা ম্যাচ এলাকায় ওই বিস্ফোরণ ঘটে।

পরে গুরুতর অবস্থায় রতন (৩৫), সুনিল (৪০), রনি (২৯) ও আকাইদ (২২) নামে চারজনকে রাত ৮টার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

প্রাথমিকভাবে জানা গেছে, দগ্ধ চারজনই ঢাকা ম্যাচ এলাকার কালাম স্টিল মিলসের কর্মচারী।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় কাজ শেষে শ্যামপুর ম্যাচ এলাকায় গোসল করছিলেন তারা। ওই সময় হঠাৎই পাশে থাকা বৈদ্যুতিক ট্রান্সফরমারে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। ঠিক নিচেই অবস্থানের কারণে ট্রান্সফরমারের ভেতরে থাকা গরম দাহ্য পদার্থ ওই চার শ্রমিকের গায়ে পড় গুরুতর দগ্ধ হন তারা। পরে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইয়ুব হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আহতদের শরীরের ৫-২৫ শতাংশ দগ্ধ হয়েছে। এরমধ্যে রনি ও আকাইদ নামে দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হবে। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রতন ও সুনীলকে ভর্তি করা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে