Dr. Neem on Daraz
Victory Day

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৫


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ১০:৪৬ এএম
সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৫

ঢাকাঃ র‌্যাব কর্মকর্তা পরিচয়ে চাকরি দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর দক্ষিণখান এবং কুষ্টিয়া জেলা থেকে তাদের গ্রেফতার করেছে র‌্যাব-১২ এবং র‌্যাব-১ এর যৌথ দল।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় র‌্যাব কর্মকর্তা পরিচয়ে চাকরি দেওয়ার নামে অর্থ হাতিয়ে নিচ্ছিলো একটি চক্র। গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২ ও র‌্যাব-১-এর যৌথ অভিযান চালিয়ে রাজধানীর দক্ষিণখান ও কুষ্টিয়া থেকে প্রতারক চক্রের পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।’

প্রাথমিকভাবে গ্রেফতারদের নাম-পরিচয় না জানালেও এ বিষয়ে আগামীকাল কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‌্যাব-১-এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে