Dr. Neem on Daraz
Victory Day

ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন শিগগিরই: আইনমন্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: মার্চ ৫, ২০২১, ০২:১৮ পিএম
ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন শিগগিরই: আইনমন্ত্রী

ছবি: সংগৃহীত

ঢাকাঃ আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক বলেছেন, কিছু দিন আগে বাংলাদেশ গরিব দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এটি জনগণের সহযোগিতা ও শেখ হাসিনার পরিশ্রমের ফসল। সবাই প্রধানমন্ত্রীর পাশে থাকলে বাংলাদেশের ভবিষ্যৎ পাল্টে যাবে।

আজ শুক্রবার সকালে ব্রাহ্মনাবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে এক পথসভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের কোন পরিকল্পনা সরকারের আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, কিছুদিনের মধ্যে তা দেখতে পাবেন। মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের অর্থনৈতিক মানচিত্র বদলে গেছে। বাংলাদেশের মানুষের টাকায় শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করেছেন। কারও কাছ থেকে ঋণ নিতে হয় নাই।

বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রুল মডেল হিসেবে পরিরিচত হয়েছে। সবই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। আমরা ২০৪১ সালে বাংলাদেশকে সারা বিশ্বে একটি উন্নত দেশ হিসেবে পরিচিত করে তুলব।

আইনমন্ত্রী আরও বলেন, করোনা মহামারিতে সারা বিশ্বে ২৫ লক্ষ লোক মারা গেছে। আমরা আর কাউকে হারাতে চাই না। করোনার বিরুদ্ধে আমাদের যে যুদ্ধ, সে যুদ্ধে আমরা জয়ী হতে চাই। এজন্য তিনি সকলকে দ্রুত করোনা ভাইরাসের ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেন।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে