Dr. Neem on Daraz
Victory Day

টিকাতেই সব সমাধান নয়: প্রধানমন্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৩:২৪ পিএম
টিকাতেই সব সমাধান নয়: প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

ঢাকাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, টিকা নেয়ার পর এটা কেউ মনে করবেন না যে সব সমস্যা সমাধান হয়ে গেছে। টিকাতেই সব সমাধান নয়।  স্বাস্থ্যবিধি মানতে হবে। নিজেকে সুরক্ষিত রাখুন। আপনার সুরক্ষা অন্যকেও সুরক্ষিত করবে। 

আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ মেরিন একাডেমির চট্টগ্রাম ক্যাম্পাসে ৫৫ তম ব্যাচের ক্যাডেটদের ‘মুজিববর্ষ গ্রাজুয়েশন প্যারেড’ অনুষ্ঠানে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন।

৫৫তম ব্যাচের মধ্যে শ্রেষ্ঠ ক্যাডেটদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে রাষ্ট্রপতি স্বর্ণপদক এবং বাংলাদেশ শিপিং কর্পোরেশন পদক তুলে দেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। চট্টগ্রামে বাংলাদেশ মেরিন একাডেমি প্রান্তে এ সময় নৌপরিবহন মন্ত্রণালয়টির সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা টিকাদান কর্মসূচি বাস্তবায়ন করছি। আমি অনুরোধ করবো আপনারা সকলেই স্বাস্থ্য সুরক্ষা, নিয়ম-নীতি মেনে চলবেন। মাস্ক ব্যবহার করা, হাত পরিষ্কার রাখা একান্তভাবে দরকার। 

শেখ হাসিনা বলেন, এটা মনে রাখতে হবে যে, সব সময় মাস্ক পড়তে হবে। নিয়ম কানুন মেনে চলতে হবে। আমি আশা করি প্রত্যেকেই সেদিকে লক্ষ্য রাখবেন। বাংলাদেশের মানুষ যেন সব ধরনের স্বাস্থ্য সেবা পায়, আমরা সে চেষ্টা করছি।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে