Dr. Neem on Daraz
Victory Day

কেরানীগঞ্জে আগুন : ১০ মরদেহ হস্তান্তর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ১০:২০ পিএম
কেরানীগঞ্জে আগুন : ১০ মরদেহ হস্তান্তর

ঢাকা : ঢাকার কেরানীগঞ্জে প্লাস্টিক সামগ্রী তৈরির কারখানা প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অগ্নিকান্ডের ঘটনায় ১০ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। ঢাকা জেলা প্রশাসকের পক্ষ থেকে মরদেহগুলো হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা থেকে মরদেহগুলো হস্তান্তর শুরু করেন জেলা প্রশাসকের প্রতিনিধি সিনিয়র সহকারী কমিশনার মো. আব্দুল আওয়াল। রাত সাড়ে ৮টায় হস্তান্তর প্রক্রিয়া শেষ হয়। নিহতের দাফনের জন্য পরিবারকে আপাতত ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে। আহতদেরও চিকিৎসার জন্য ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে।

হস্তান্তর করা মরদেহগুলোর মধ্যে রয়েছে- কেরানীগঞ্জের মৃত আব্দুর রশিদের ছেলে আলম (৩৫), পিরোজপুর সদর উপজেলার মৃত নুরুল হকের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫৫), নরসিংদী সদর উপজেলার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে বাবলু (২৬), নড়াইল সদর উপজেলার ইউসুফ বিশ্বাসের ছেলে রায়হান বিশ্বাস (১৬), পটুয়াখালীরর কলাপাড়া উপজেলার আনছার হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার (১৮), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ইব্রাহিম খলিফার ছেলে আব্দুল খালেক (৩৫), মাগুরার সালিথা উপজেলার মোতালেব মোল্লার ছেলে জিনারুল মোল্লা (৩২), জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার জসিম মিয়ার ছেলে ওমর ফারুক (৩৭), বরিশাল হিজলা উপজেলার খলিল দেওয়ানের ছেলে সুজন দেওয়ান (১৯), মুন্সিগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার হানিফ দেওয়ানের ছেলে ফয়সাল দেওয়ান (২৪)।

সিনিয়র কমিশনার আব্দুল আওয়াল জানান, তিনটি মরদেহের ময়নাতদন্ত না হওয়ায় আগামীকাল হস্তান্তর করা হবে। এর মধ্যে মাহবুব হোসেনের মরদেহ স্বজনরা শুধু হাতের বেসলেট দেখে শনাক্ত করেন। সেটার ডিএনএ নমুনা আগামীকাল নেয়া হবে। ওমর ফারুক (৩৬) ও মেহেদী হাসানের মরদেহ আগামীকাল ময়নাতদন্তের পর হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, বুধবার বিকালে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় অগ্নিকাণ্ডের ওই ঘটনায় এ নিয়ে মোট ১৩ জনের মৃত্যু হল। দগ্ধ আরও ২০ জন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন। তাদের অবস্থাও ভালো নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত।

আগামী নিউজ/এমআরএস/এএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে