Dr. Neem on Daraz
Victory Day

২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, শনাক্ত ১৬১৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০, ০৩:৩৯ পিএম
২৪ ঘণ্টায়  ২১ জনের মৃত্যু, শনাক্ত ১৬১৫

ঢাকাঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১৬১৫ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৮২৩ জনে। মোট শনাক্ত ৩ লাখ ৪২ হাজার ৬৭১ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ২ হাজার ৩৭৫ জন এবং এখন পর্যন্ত ২ লাখ ৪৭ হাজার ৯৬৯ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে আরো জানানো হয়, ৯৪টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ২৫৮ টি নমুনা সংগ্রহ এবং ১৩ হাজার ৩৬০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১৭ লাখ ৭০ হাজার ১০৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ১২ দশমিক শূন্য ৯ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৭২ দশমিক ৩৬ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪১শতাংশ।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর এর গতকালের সর্বশেষ (১৪ সেপ্টেম্বর) তথ্য মতে,  দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৪৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১৭২৪ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৮০২ জনে। মোট শনাক্ত ৩ লাখ ৪১ হাজার ৫৬ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ২ হাজার ৪৩৯জন এবং এখন পর্যন্ত ২ লাখ ৪৫ হাজার ৫৯৪ জন সুস্থ হয়ে উঠেছেন।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে