Dr. Neem on Daraz
Victory Day

নিহত পুলিশ সদস্যদের পরিবারের জন্য আইজিপির ঈদ উপহার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৪, ২০২০, ০৭:২৪ পিএম
নিহত পুলিশ সদস্যদের পরিবারের জন্য আইজিপির ঈদ উপহার

ফাইল ছবি

ঢাকা: ঝুঁদকিপূর্ণ দায়িত্ব পালন করতে গিয়ে এবং বৈশ্বিক মহামারি করোনায় নাগরিকদের সামনে থেকে সেবা দি‌তে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে শাহাদত বরণ করে‌ছেন অ‌নেক পুলিশ সদস্য। বিগত বছরে বিভিন্ন সময়ে আইন-শৃঙ্খলা রক্ষা করতে গিয়ে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী এ সকল পুলিশ সদস্যেদের পরিবারের জন্য বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ ঈদুল আজহার উপহার প্রেরণ করেছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আই‌জি‌পির প‌ক্ষে স্ব স্ব ইউ‌নিট প্রধানগণ সং‌শ্লিষ্ট প‌রিবা‌রের নিকট উপহার সামগ্রী হস্তান্তর কর‌ছেন।
 
বেনজীর আহমেদ কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের উদ্দেশ্য বলেন, দেশ ও জাতির প্রয়োজনে বাংলাদেশ পুলিশের এসব সদস্যের নাম আগামীর ইতিহাসে, বাংলাদেশ পুলিশের ইতিহাসে স্বর্ণাক্ষরে খচিত থাকবে। স্বাধীনতা থেকে উন্নয়ন, দুর্যোগ থেকে ক্রান্তিকাল, এমন কি শান্তিকালীন সময়েও পুলিশের এ বীর সদস্যরা কর্মকালীন সকল পুলিশের হৃদয়ে অনুকরণীয় হয়ে থাকবেন বলে মনে করেন আইজিপি।

এসব বীরদের আমরা সবর্দাই অত্যন্ত গর্বের সাথে স্মরণ করে হৃদয়ে ধারণ করি। বাংলাদেশ পুলিশ সর্বদা তাদের পরিবারের পাশে আছে, থাকবে বলেও জানান আইজিপি।

আগামীনিউজ/এআর /জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে