Dr. Neem on Daraz
Victory Day

ফেসবুক পেজ খুলে প্রতারণা, গ্রেফতার ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ১০:৪২ পিএম
ফেসবুক পেজ খুলে প্রতারণা, গ্রেফতার ৩

ঢাকা : ফেসবুক পেজ খুলে প্রতারণায় জড়িত একটি চক্রের মূল হোতাসহ রাজধানীতে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৬ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে গুলশান থেকে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটের একটি দল তাদের গ্রেফতার করে।

চক্রটির মূলহোতা মো. ফাহিমের (২২) বাড়ি নরসিংদী। গ্রেফতার অন্য দুইজন হলেন- আলতাফ মৃধা (২৩) ও হেলাল উদ্দিন (৪৯)।

সোমবার (৬ জুলাই) এক সংবাদ  বিজ্ঞপ্তিতে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট জানিয়েছে, ফাহিম ফেসবুকে ’অনলাইন সার্ভিস’ নামে একটি পেজ খুলে তার মাধ্যমে প্রতারণা করে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ আদায়, মাদকদ্রব্য ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য বিক্রিসহ আমদানি নিষিদ্ধ যৌন পণ্য বিক্রি করতো।

এতে বলা হয়েছে, ফাহিম অন্য দুইজনের কাছ থেকে ওইসব পণ্য কিনে এনে ফেসবুক পেজে বিজ্ঞাপন দিয়ে বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃত তিনজনই অপরাধে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

পুলিশ জানিয়েছে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য অনুযায়ী তাদের কাছ থেকে এক লাখ ৬২ হাজার ৫০০ টাকা, দুইটি মোবাইল ফোন, ৫ হাজার ৪০ পিস ইয়াবা ও বিভিন্ন যৌন উত্তেজক পণ্য উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে গুলশান থানায় দুটি মামলার প্রক্রিয়া শুরু হয়েছে।

আগামী নিউজ/এআর/এমজামান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে