Dr. Neem on Daraz
Victory Day

পাকিস্তানে আটক ৮ বাংলাদেশি শিগগিরই দেশে ফিরছেন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ০৯:৩৪ পিএম
পাকিস্তানে আটক ৮ বাংলাদেশি শিগগিরই দেশে ফিরছেন

ঢাকা : পাকিস্তানে আটক ৮ বাংলাদেশি জেলে শিহগগিরই দেশে ফিরছেন। সোমবার (৬ জুলাই) পররাষ্ট্র মন্ত্রণালয়ে তাদের দেশে ফিরে আসার সাংবাদিকদের  নিশ্চিত করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বলা হচ্ছে পাকিস্তানের জেলখানায় বন্দীআটক রয়েছেন ৯ বাংলাদেশি। কিন্তু প্রকৃত সংখ্যা ৮ জন। ওমান ও পাকিস্তান সীমান্তবর্তী সাগরে মাছ ধরতে গিয়ে ইঞ্জিন বিকল হয়ে স্রোতের টানে পাকিস্তানের জলসীমায় ঢুকে পড়ায় পাকিস্তান নৌবাহিনী তাদের আটক করে।

তিনি বলেন, গত বছর অক্টোবরে এ ঘটনা ঘটে। অনেকদিন হয়ে গেছে। আমরা যখন খবর পেলাম তখন তাদের কাছে কোনো পাসপোর্ট বা ডকুমেন্ট ছিল না। সব তথ্য পাওয়ার পর আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে জানালাম। স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়টি যাচাই করে তাদের তথ্য দিয়েছে। সকলেই প্রায় নোয়াখালী অঞ্চলের অধিবাসী। তথ্য ঠিক, তারা বাংলাদেশি নাগরিক। এরপর পাকিস্তানে বাংলাদেশ মিশনকে জানানো হয়েছে তাদের ফিরিয়ে আনার জন্য। তাদের শাস্তিও দেয়া হয়েছিল। সেই শাস্তিও শেষ হয়েছে। ফ্লাইট পেলেই তারা দেশে ফিরে আসবেন।

আগামীনিউজ/ইমরান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে