Dr. Neem on Daraz
Victory Day

করোনায় আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জুলাই ৪, ২০২০, ০২:৪৮ পিএম
করোনায় আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮

সংগৃহীত ছবি

ঢাকা:  গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরো ২৯ জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৯৯৭ জনে। নতুন করে শনাক্ত হয়েছেন তিন হাজার ২৮৮ জন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট শনাক্ত হয়েছেন এক লাখ ৫৯ হাজার ৬৭৯ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন দুই হাজার ৬৭৩ জন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৭০ হাজার ৭২১ জন।

শনিবার  (৪ জুলাই) দুপুর আড়াইটার দিকে করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি আরো জানান, সারাদেশে ৭১টি ল্যাব আছে। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ৬৪টি ল্যাবের নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩ হাজার ৮৭১টি। আগের নমুনাসহ মোট পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৭২৭টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে আট লাখ ৩২ হাজার ৭৪টি।

নাসিমা সুলতানা জানান, ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯ জনের মধ্যে ২১ জন পুরুষ ও নারী আটজন। এদের মধ্যে রয়েছেন ঢাকা বিভাগে নয়জন, চট্টগ্রাম বিভাগে চার জন, রাজশাহী বিভাগে সাতজন, খুলনা ও সিলেট বিভাগে তিনজন করে ছয়জন, বরিশাল বিভাগে দুই জন, ময়মনসিংহ বিভাগে একজন। এদের মধ্যে হাসপাতালে মারা গেছেন ২৫ জন, বাসায় মারা গেছেন একজন। হাসপাতালে মৃত অবস্থায় এসেছেন তিনজন।

আগামীনিউজ/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে