Dr. Neem on Daraz
Victory Day

বৈচিত্র্যই যুক্তরাষ্ট্রের শক্তির উৎস: মিলার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: জুলাই ৪, ২০২০, ০২:০০ পিএম
বৈচিত্র্যই যুক্তরাষ্ট্রের শক্তির উৎস: মিলার

সংগৃহীত ছবি

ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার বলেছেন, ‘বৈচিত্র্যই আমাদের শক্তির উৎস হিসেবে পরিচালিত হয়।’ যুক্তরাষ্ট্রের ২৪৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে তিনি এমন কথা বলেছেন। 

শনিবার (৪ জুলাই) যুক্তরাষ্ট্রের নাগরিকদের প্রতি এক বার্তায় তিনি এ কথা বলেন।

রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার সেথানে আরও বলেন, ঢাকার মার্কিন দূতাবাস যুক্তরাষ্ট্রের জন্মের ২৪৪তম বার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশে আমেরিকার নাগরিক এবং এখানকার ও পৃথিবীর নানা প্রান্তে অবস্থানরত শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে মিলিত হয়েছে। এ প্রতিকূল সময়ে আমরা আমেরিকা প্রতিষ্ঠার মূলমন্ত্র পুনর্নিশ্চিত করছি– সবাইকে সমানভাবে সৃষ্টি করা হয়েছে। জীবন, স্বাধীনতা ও সুখের সন্ধান সবার অধিকার। আমাদের জীবনে এ আদর্শগুলো ‘অনেকের ভিতরে এক’ এর প্রতিফলন ঘটাতে অবশ্যই আমাদের কাজ অব্যাহত রাখতে হবে। আমাদের বৈচিত্র্যই আমাদের শক্তির উৎস হিসেবে পরিচালিত হয়। শুভ ৪ঠা জুলাই।

প্রসঙ্গত, ১৭৭৬ সালের ৪ জুলাই যুক্তরাষ্ট্র স্বাধীনতার ঘোষণাপত্রে স্বাক্ষর হয়েছিল। প্রতি বছর এ দিন স্বাধীনতা দিবস হিসেবে উদযাপন করে যুক্তরাষ্ট্র।

আগামীনিউজ/ইমরান/জেএফএস 


 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে