Dr. Neem on Daraz
Victory Day

এ কেমন নিষ্ঠুরতা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ০৮:৫৮ পিএম
এ কেমন নিষ্ঠুরতা

ঢাকা : রাজধানীর আদাবরের একটি বস্তিতে আয়শা আক্তার সাদিয়া নামে পাঁচ মাস বয়সী এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে।

 

শুক্রবার (৩ জুলাই) দুপুর ১২টার দিকে আদাবর থানার ‘আলিফ হাউজিং’-এর পাশের শাকিলের বস্তিতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুজ্জামান বলেন, ৫ মাসের বাচ্চাকে এভাবে কেউ হত্যা করতে পারে?

পুলিশ শিশুটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি শহিদুজ্জামান বলেন শিশুটির বাবা শাহজাহান, মিস্ত্রির কাজ করেন। মা মুর্শিদা বেগম গৃহিনী। জুমার নামাজের সময় স্থানীয় মুসল্লিদের খবরের ভিত্তিতে পুলিশ ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়। পরে আমি নিজেই ঘটনাস্থলে যাই।

প্রাথমিকভাবে জেনেছি এবং দেখেছি যে, টিনশেড বস্তি ঘর। পালা করে রান্না করতে হয়। রান্না করতে গিয়েছিলেন মা মুর্শিদা বেগম। এর ফাঁকেই দুপুর ১২টার দিকে কে বা কারা ওই শিশুটিকে ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে।

তিনি বলেন, একটা নিষ্পাপ ৪/৫ মাসের বাচ্চাকে মানুষ এভাবে হত্যা করতে পারে, ভাবা যায় না। তবে যেই খুন করুক না কেন, খুঁজে বের করা হবে। আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। তবে কিছু ক্লু পেয়েছি। খুব দ্রুতই খুনিকে গ্রেফতার করতে পারব।

আগামী নিউজ/এআর/এমজামান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে